শিরোনাম

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দারোয়ানের ঝুলন্ত লাশ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ ১০:১২:০৮ অপরাহ্ণ - ১৭ আগস্ট ২০১৮ | ১৩৯

রাজশাহীর বাঘায় অবস্থিত পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের গ্রামের বাড়িতে দারোয়ানের দায়িত্ব পালন করতেন মফিজ উদ্দিন। প্রতিমন্ত্রী গ্রামের বাড়িতে থাকার সময়টুকুতেই মূলত তিনি ওই দায়িত্বে থাকতেন। আর প্রতিমন্ত্রী ঢাকায় চলে গেলে মফিজ উদ্দিন রাজশাহী শহরে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে বাঘায় নিজের আম বাগান থেকে মফিজ উদ্দিনের (৫২) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি বাঘার আড়ানী পৌর বাজারের বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায়।

পুলিশ বলছে, মফিজের মৃত্যুর রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

নিহতের পারিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকাল ৯টার দিকে নিজের আম বাগান দেখতে বাড়ি থেকে রেব হন মফিজ। পরে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ দিয়াড়পাড়া গ্রামের আম বাগান থেকে লাশটি উদ্ধার করে।

মফিজ উদ্দিনের স্ত্রীর ভাষ্যমতে, মফিজ তিনদিন আগে রাজশাহী থেকে বাড়িতে আসেন। তিনি আজ আবার রাজশাহীতে ফিরে যাওয়ার কথা ছিল। রাজশাহী যাওয়ার আগে তিনি আম বাগান দেখতে বের হয়েছিলেন। কিন্তু তিনি আর জীবিত ফেরেননি।

এ বিষয়ে জানতে চাইলে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা বলেন, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় মফিজের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর রহস্য জানা যায়নি। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। তার মৃত্যুর রহস্য উদ্ধারের চেষ্টা চলছে।

সর্বশেষ