শিরোনাম

নৌকা জিতলেই জিতবে বাংলাদেশ- ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

সর্বশেষ আপডেটঃ ০১:৫৬:২৩ পূর্বাহ্ণ - ০৪ ডিসেম্বর ২০১৮ | ৬৮

“নৌকা জিতলে জিতবে বাংলাদেশ”

বিপ্লব বর্মন; ময়মনসিংহঃ গত ৩ ডিসেম্বর রোজ সোমবার সকাল ১১ ঘটিকায় শিববাড়ি দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের এক বিশেষ নির্বাচনীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সম্মানিত সভাপতি এহতেশামুল আলম, জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচী, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ, কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়কবৃন্দ ও কর্মীরা, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ আতিকুল ইসলাম তুষার, মেডিকেল কলেজ ছাত্রলীগের কর্মী ও নেতৃবৃন্দ, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মী ও নেতৃবৃন্দসহ জেলা ছাত্রলীগের সকল কর্মীরা। এই মতবিনিময় সভার মূল উদ্দেশ্য ছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ এ ১৪৯ ময়মনসিংহ সদর-৪ আসনে মুক্তিযোদ্ধা সপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ/মহাজোট মনোনীত প্রার্থীকে বিজয়ী করা।

এসময় প্রধান অতিথি এহতেশামুল আলম বক্তব্যে বলেন, যে করেই হোক আমাদেরকে জয়ী হতে হবে। মহাজোটকে জয়ী করতে হবে নতুবা দেশের উন্নয়ন ত্বরান্বিত হবেনা। ময়মনসিংহ সদর-৪ আসনে মহাজোট যাকেই প্রার্থী হিসেবে বাছাই করুক না কেন আমাদের ঐক্য থাকতে হবে। তিনি আরো বলেন, যদি মহাজোটকে জয়যুক্ত করতে না পারি তাহলে জামাত-বিএনপি’র অত্যাচার থেকে কেউ রক্ষা পাবেনা। আর তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। মনে রাখতে হবে শেখ হাসিনার সরকার বারবার দরকার।
সভার সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন, আমাদের উদ্দেশ্য একটাই সেটা হলো আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে জয়ী করা। আগামী সংসদ নির্বাচনে এই সদর-৪ আসনে শেখ হাসিনাকে, নৌকাকে কিভাবে বিজয়ী করা যায় সেইলক্ষ্যে জেলা ছাত্রলীগ প্রাণপণ চেষ্টা করবে। জেলা ছাত্রলীগ সর্বদা রাজপথে থাকবে। কেন্দ্রীয় নির্দেশনানুযায়ী সদর-৪ আসনে ১০ সদস্য বিশিষ্ট এবং এই জেলা অন্যান্য আসনে ৫ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের নির্বাচনী প্রতিনিধি কমিটি গঠন করা হবে।

এই কমিটি যোগ্যতা অনুযায়ীই হবে বলে জানান। তিনি আরো বলেন, নির্বাচনী প্রচারনা আরো জোরদার, গতিশীল এবং আবেগময় করতে নারীদের এগিয়ে আসতে হবে। কেননা নারীরা মমতাময়ী, নারীরা আবেগময়ী। তিনি বলেন, এ ব্যাপারে ছাত্রদের পাশাপাশি ছাত্রীদেরকেও নির্বাচনী প্রচারনায় মাঠে নামতে হবে। বাড়ি বাড়ি গিয়ে বোঝাতে হবে, মহিলাদের বোঝাতে হবে শেখ হাসিনার সরকার কেন দরকার। নির্বাচনী প্রচারনায় ছাত্রীদের অংশগ্রহণ অবশ্ম্ভাবী। প্রয়োজনে সরকারী মুমিনুন্নেসা মহিলা কলেজে ছাত্রলীগের কমিটি গঠন করতে হবে বলে তিনি মনে করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর