শিরোনাম

নেত্রকোণা ৮ উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ ৬, স্বতন্ত্র ২

সর্বশেষ আপডেটঃ ০৫:৪৮:৫৮ পূর্বাহ্ণ - ১১ মার্চ ২০১৯ | ১৯

নেত্রকোণায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আট উপজেলায় ভোটে ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিজয়ী চেয়ারম্যানদের মধ্যে আওয়ামী লীগের ৬ জন, স্বতন্ত্র প্রার্থী ২ জন রয়েছেন।

রোববার (১০ মার্চ) রাতে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করে নির্বাচনী কর্মকর্তা।

জানা যায়, নেত্রকোণা সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় অধ্যাপক তফসির উদ্দিন খান ও কেন্দুয়া উপজেলায় নুরুল ইসলাম জয়ী হন। তারা দু’জনেই আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন মাঠে নেমে ছিলেন।

স্বতন্ত্র হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করে বারহাট্টা ও দুর্গাপুরে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তারা হলেন- মোহাম্মদ মঈনুল হক কাশেম (বারহাট্টা) ৩৩ হাজার ৭৮১ ভোট ও জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার (দুর্গাপুর) ৩৭ হাজার ৫১০ ভোট।

এছাড়াও ভোটের লড়াইয়ে অংশ নিয়ে চারটি উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগ প্রার্থীরা। তাদের মধ্যে মদন উপজেলা থেকে ১৯ হাজার ৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান। মোহনগঞ্জ উপজেলা থেকে ৩৫ হাজার ৩৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শহীদ ইকবাল। খালিয়াজুরী উপজেলা থেকে ২০ হাজার ২০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন গোলাম কিবরিয়া জব্বার। কলমাকান্দা উপজেলা থেকে ৪০ হাজার ৪১ ভোট পেয়ে আব্দুল খালেক তালুকদার চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ