শিরোনাম

ঢাকা উত্তর সিটির কাউন্সিলর রাজীবের শাস্তির দাবিতে মিছিল

সর্বশেষ আপডেটঃ ১২:৪৬:৫৪ পূর্বাহ্ণ - ২১ অক্টোবর ২০১৯ | ১৬

গ্রেপ্তার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারিকুজ্জামান রাজীবের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করছে এলাকাবাসী। 

আজ রোববার দুপুর ১টার দিকে মোহাম্মদপুরের শিয়া মসজিদের পাশে তিন রাস্তার মোড়ে শুরু হওয়া মিছিল এখনো চলছে।

রাজীবের বিভিন্ন সময় দখলদারিত্ব, চাঁদাবাজি এবং নির্যাতনের শিকার এলাকাবাসীরা রাস্তায় দাঁড়িয়ে তার বিচারের দাবিতে স্লোগান দিচ্ছেন।

বিক্ষোভকারীদের একজন বলেন, ‘এই চাঁদাবাজ, দুর্নীতিবাজদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। আমাদের মোহাম্মদপুর ৩৩ নম্বর ওয়ার্ডের জনগণ অতিষ্ঠ হয়ে গেছে ওদের অত্যাচারে। এমন কোনো সেক্টর নাই, এমন কোনো স্থান নাই, যেখান থেকে ওরা চাঁদাবাজি না করে। এমনকি মানুষ হত্যা করতে ওরা পিছপা হয় না। ওদের স্বার্থে আঘাত লাগলে, ওরা যেকোনো পদক্ষেপ নিতে বাধ্য হয়।’

এর আগে গতকাল শনিবার রাতে সন্ত্রাসবাদ, দখলদারিত্ব এবং চাঁদাবাজির অভিযোগে রাজীবকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। বসুন্ধরা আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ৪০৪ নম্বর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি যুবলীগের ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক। গ্রেপ্তারের পর তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

র‌্যাব জানায়, গ্রেপ্তার এড়াতে রাজীব ১৩ অক্টোবর থেকে ওই বাসায় আত্মগোপনে ছিলেন। নবম তলা বাড়ির সপ্তম তলার ওই বাসাটি রাজীবের আমেরিকা প্রবাসী এক বন্ধু মিশু হাসান ভাড়া নেন। তবে অভিযানের সময় তিনি সেখানে ছিলেন না। মিশু হাসান বর্তমানে আমেরিকায় রয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

এ সময় ওই বাসা থেকে ৭ বোতল বিদেশি মদ, একটি পাসপোর্ট, একটি বিদেশি আগ্নেয়াস্ত্র, তিন রাউন্ড গুলি ও ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

সর্বশেষ