শিরোনাম

ঠাকুরগাঁওয়ে শিশুদের টিফিন ক্যারিয়ার বিতরণ

সর্বশেষ আপডেটঃ ০৫:৩৯:৩৭ পূর্বাহ্ণ - ০২ ফেব্রুয়ারি ২০১৮ | ১২১

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে প্রথম বারের মত ব্যতিক্রমি আয়োজনের মধ্য দিয়ে নিবন্ধিত প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের মাঝে টিফিন ক্যারিয়ার ও নেইল কাটার বিতরন করা হয়।
রোববার দুপরে নারগুন ইউনিয়র পরিষদ চত্তরে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে নিবন্ধিত শিশুদের জন্মদিন উদযাপন উপলক্ষে শিশুদের মাঝে এ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সদর উপজেলার নারগুন ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা শরিফুল ইসলাম, বিশেষ অতিথি ইউপি সদস্য মজিবর রহমান, আব্বাস আলী, কিং ঢোলাডাঙ্গী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইমুন ইসলাম, নারগুন ইউপি সচিব গোপাল সেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার সুসময় মানকিন, মাঠ পর্যায়ে সহায়তাকারী জুলেখা আকতার, সুমন চন্দ্র রায়, প্রশান্ত সরকার, বিথি রানী রায় প্রমুখ।
উল্লেখ্য যে, নিবন্ধিত শিশুদের জন্মদিন উদযাপনে নারগুন ইউনিয়নের ৫৯৫ জন শিশুকে একটি করে টিফিন ক্যারিয়ার ও নেইল কাটার প্রদান করা হয়। এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর, বেগুনবাড়ী ইউনিয়নে আরও ২ হাজার শিশুর মাঝে টিফিন ক্যারিয়ার ও নেইল কাটার বিতরন করা হয়।

সর্বশেষ