শিরোনাম

ঠাকুরগাঁওয়ে অটোচার্জারের ধাক্কায় শিশু নিহত ॥ সড়ক অবরোধ

সর্বশেষ আপডেটঃ ০৫:৪৩:২৮ পূর্বাহ্ণ - ০২ ফেব্রুয়ারি ২০১৮ | ১২৩

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের ইয়াকুবপুর এলাকায় অটোচার্জার গাড়ির ধাক্কায় বিথি (৭) নামের এক শিশু নিহত হয়েছে।
সোমবার দুপুরে কালুক্ষেত্র বড়তলা বাজার এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় অটোচার্জার গাড়িটি শিশুটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় এলাকাবাসী অটোচার্জার গাড়িটি ভাংচুর করে ও রাস্তা অবরোধ করে রাখে।
¯’ানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে কত্যর্বরত চিকিৎসক শারমিন আক্তার শিশুটিকে মৃত ঘোষনা করে।
¯’ানীয় সূত্রে জানাযায়, সদর উপজেলা ইয়াকুব পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শেণীর শিক্ষার্থী বিথি (৭) স্কুল ছুটি হওয়ার পরে বাসায় যাওয়ার সময় রাস্তা পারাপার হতে গেলে একটি অটোচার্জার শিশুটিকে জোরে ধাক্কা দেয়। বিথি (৭) ইয়াকুব পুর এলাকার নজরুল ইসলামের মেয়ে। বাজারের লোকজন বিথিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। অপরদিকে কালুক্ষেত্র বাজার এলাকার লোকজন অটোচার্জার গাড়িটি ভাংচুর করে চালককে আটকে রাখে। এসময় উত্তেজিত জনতা রাস্তায় গাছের গুড়ি দিয়ে প্রায় দেড় ঘন্টা রাস্তা অবোরধ করে রাখে। পরে পুলিশ ঘটনা¯’লে গিয়ে পরি¯ি’তি নিয়ন্ত্রনে নেয় ও অটোচার্জার গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে আসে।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে এলাকার পরি¯ি’তি পুলিশের নিয়ন্ত্রনে আছে। রাস্তা থেকে অবরোধ তুলে নেওয়া হয়েছে। অটোচার্জার গাড়ির চালক সাত্তারকে (৫৫) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তিতে তদন্ত সাপেক্ষে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যব¯’া গ্রহন করা হবে।

সর্বশেষ