শিরোনাম

জুয়েল আরেং’র পক্ষে নির্বাচনী মাঠে নেমেছেন ফুটবল কন্যারা

সর্বশেষ আপডেটঃ ০৩:১৯:২৬ পূর্বাহ্ণ - ২৫ ডিসেম্বর ২০১৮ | ৫৩

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত মহাজোটের প্রার্থী ও বর্তমান এমপি জুয়েল আরেং’র পক্ষে নির্বাচনী মাঠে প্রচারণায় নেমেছেন কলসিন্দুরের ফুটবল কন্যারা।

 

সোমবার (২৪ ডিসেম্বর) সারাদিন ব্যাপী কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মালা রানী সরকারের নেতৃত্বে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন ভিনদেশে বিজয় পতাকা উড়ানো ফুটবল কন্যারা।

 

এ সময় কলসিন্দুর বাজারে ও গামারীতলা ইউনিয়ন এলাকায় প্রচারনা ও লিফলেট বিতরন করে জুয়েল আবেং’র পক্ষে বাংলাদেশ- অনুর্ধ-১৪ এবং ১৫ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক মারিয়া মান্ডা, রোজিনা আক্তার, সানজিদা আক্তার, শিউলী আজিমসহ আরো কয়েকজন নারী ফুটবলারা নৌকা মার্কায় ভোট চেয়েছেন।

 

ফুটবল কন্যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশের দৃষ্টিভঙ্গি ও যত উন্নয়ন হয়েছে তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর কারণেই। যে দেশে খেলাপাগল এমন এক প্রধানমন্ত্রী আছে সেখানে উন্নতি তো হবেই বলে জানান ভিনদেশে বিজয় পতাকা উড়ানো ফুটবল কন্যারা।

 

কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মালা রানী সরকার জানান, আমি নারী ফুটবলার দলকে দুটি ভাগে ভাগ করে দিনব্যাপী উঠান বৈঠক ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে প্রচারণা করেছি। আগামীকালও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

 

তিনি আরও বলেন, নৌকা বিজয়ী হলে নারীর ক্ষমতায়ন বৃদ্ধি পাবে। আর, বাংলাদেশের এমন কোনো জায়গা নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এই উন্নয়নকে অব্যাহত রাখতেই নারী ফুটবলারদের নিয়ে নৌকার পক্ষে কাজ করছি।

 

সর্বশেষ