শিরোনাম

জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সর্বশেষ আপডেটঃ ০৫:০০:২৮ অপরাহ্ণ - ১৮ মে ২০১৭ | ৯২

মো: মেরাজ উদ্দিন বাপ্পী  :

জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী। ব্যতিক্রমী কাজ করে আনন্দ করেন শিশুদের মতোই। আবার রম্যতায়ও পিছিয়ে থাকেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে জনগণের নেত্রী সেটা আবারো প্রমাণিত হল।

বৃহস্পতিবার সকালে নেত্রকোণার খালিয়াজুরি যান প্রধানমন্ত্রী। হেলিকপ্টার থেকে নেমে ডাক বাংলো পর্যন্ত রিকশায় চড়ে যান বঙ্গবন্ধুকন্যা।

এরপর সকাল ১১টায় নেত্রকোনার বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর বাসীদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠান উপলক্ষে খালিয়াজুরী কলেজ মাঠে এক সমাবেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী।

ভাষণের সারকথা ছিল এমন, ‘আপনারা যেমন হাওরপাড়ের মানুষ, আমি হাওর এলাকার, তাই হাওরবাসির দুঃখ আমি বুঝি। বর্তমান সরকার হাওরবাসির জন্য সবরকম ব্যবস্থা হাতে নিয়েছে।’

এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ভ্যানে চড়ে নাতি-নাতনিদের নিজ গ্রাম ঘুরে দেখান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে প্রধানমন্ত্রীকে বহনকারী সেই ভ্যান চালক বিমান বাহিনীতে চাকরি পান।

গত ০৬ মে ‘কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ’ সড়কের উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী নেমে পড়েন সমুদ্রসৈকতে। খালি পায়ে জলে হাঁটেন তিনি। প্রায় ১৫ মিনিট সমুদ্রজলে পা ভিজিয়ে প্রধানমন্ত্রী খুঁজে বেড়ান নিজের শৈশবকাল।

 

janatarpratidin.com / Md. Bappy / 18 May 2017

 

সর্বশেষ