শিরোনাম

‘ছাত্রলীগ হবে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের সেরা সৈন্যদল

সর্বশেষ আপডেটঃ ০৬:৪৭:০৭ অপরাহ্ণ - ১৫ মে ২০১৭ | ১৫৭

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনের সব নির্দেশনা বাস্তবায়নে নিরলস পরিশ্রম করতে সংগঠনের কর্মীদের তাগিদ দিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তিনি বলেন, ‘তৃণমূল ছাত্রলীগ হবে কেন্দ্রীয় ছাত্রলীগের তথা বঙ্গকন্যার শেখ হাসিনার শক্তিশালী হাতিয়ার এবং আগামী দিনের নৌকার বিজয়ের সেরা সৈন্যদল।’

সোমবার চট্টগ্রামের জামালখানে রীমা কনভেনশন সেন্টারে ছাত্রলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক। সভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগও। প্রথমবারের মতো চট্টগ্রাম বিভাগের এ প্রতিনিধি সভা এবং কর্মশালায় ১২টি ইউনিট থেকে ১৫শ ছাত্রলীগ নেতাকর্মী অংশ গ্রহণ করেছেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আত্মা ছাড়া যেমন দেহের মূল্য নেই, তেমনি কর্মী ছাড়া সংগঠনের মূল্য নেই। আপনারা ছাত্রলীগের নেতা-কর্মী। আপনারাই ছাত্রলীগের প্রাণভ্রমরা। আপনাদের সুশৃঙ্খলা নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।’

আগামী নির্বাচনকে সামনে রেখে তৃণমূল শক্তিশালী করতে মাঠে নেমেছে ছাত্রলীগ। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা নেতাদের নিয়ে কর্মশালা করে সংগঠনকে সুসংগঠিত করার পাশাপাশি সরকারের উন্নয়ন প্রচারসহ নানা নির্দেশনা দিচ্ছেন ছাত্রলীগের নেতারা। এর অংশ হিসেবেই আয়োজন করা হয় এই প্রতিনিধি সভার।

ছাত্রলীগের সহ-সভাপতি এরশাদুর রহমান, মাকসুদ রানা মিঠূ, মশিউর রহমান শরিফ, সাকিব হাসান সুইম এ সময় উপস্থিত ছিলেন। আরও ছিলেন কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, উপ-প্রচার সম্পাদক সাইফুর রহমান সাইফ।

চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইশতিয়াক আহমেদ জয়, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মোতালেব শেখ, চট্টগ্রাম (উত্তর) জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার সাঈদ ইরান, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউসার অনিক  সহ চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা, মহানগর, উপজেলা এবং বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরাও এই প্রতিনিধি সভায় অংশ নেন।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 15 May 2017

 

সর্বশেষ