শিরোনাম

ছাত্রলীগের ২৯তম সম্মেলন, জনপ্রিয়তায় এগিয়ে রকিবুল ইসলাম রকিব

সর্বশেষ আপডেটঃ ০৭:৪৪:৫৪ অপরাহ্ণ - ১০ মে ২০১৮ | ১৬৪

বাংলাদেশ ছাত্রলীগের কর্মীদের মত এমন নিঃস্বার্থ কর্মী পৃথিবীর ইতিহাসে দ্বিতীয় কোনো সংগঠনে নাই। যাদের প্রত্যাশা শুধুই- মুজিবাদর্শ প্রতিষ্ঠার মাধ্যমে নিজের পরিচয় খোঁজা।

বহু আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দেয়া দেশের প্রাচীনতম ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলনকে কেন্দ্র করে যেন ঘুম নেই পদপ্রত্যাশী নেতাদের চোঁখে।

দলীয় সূত্র ও নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, আগামী ১১-১২ মে শনিবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অন্যতম সহযোগী এ ছাত্রসংগঠনের ২৯তম সম্মেলন অনুষ্ঠিত হবে। ছাত্রলীগের এবারের সম্মেলনে নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়ায় ছাত্রলীগের রাজনীতিতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব নতুন চমক হিসাবে গুরুত্বপূর্ণ পদে আসার সম্ভাবনা রয়েছে। সাংগঠনিক যোগ্যতা, দক্ষতা, দলের প্রতি নিবেদিত এবং শিক্ষার্থীদের জনপ্রিয়তার কারনে প্রথমে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করে এবং ২১দিনের মধ্যে তাকে আবারও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব প্রদান করে। সফলতার সঙ্গে তার দায়িত্ব পালন করার ফল সরূপ বাংলাদেশ ছাত্রলীগ তাকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি পদে অলংকৃত করে। মুজিব আদর্শের সন্তান, পরিশ্রমী ও মেধাবী, পরিচ্ছন্ন ইমেজ, সাংগঠনিকভাবে দক্ষ নেতা হিসাবে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব বিগত দিনগুলোতে সরাসরি মাঠে থেকে আন্দোলন-সংগ্রাম করেছে। নির্বাচনের আগে সাহসী, বিচক্ষণ এবং দক্ষ নেতা হিসাবে রকিবুল ইসলাম রকিব বাংলাদেশ ছাত্রলীগের শীর্ষ পদে আশার সম্ভাবনা রয়েছে এবং তৃণমূল জরিপেএগিয়ে রয়েছেন এই ছাত্রলীগ নেতা।

ছাত্রলীগ সুত্রে জানা যায়, বঙ্গবন্ধুর স্বপ্নকে ও শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করতে এবং আগামী দিনে যে কোনো দুঃসময়ে ছাত্রলীগ হয়ে মোকাবেলা করার মত যোগ্যতা সম্পন্ন নেতৃত্বদানকারী রকিবুল ইসলাম যোগ্য বলে মনে করছেন ময়মনসিংহের ছাত্র সমাজ। মোঃ রকিবুল ইসলাম রকিব বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশ বাস্তবায়নে যোগ্য হিসাবে বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক শ্রেষ্ঠ সংগঠক হিসাবে মনোনীত হয়েছেন। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহীর সংসদের ২৯ তম জাতীয় সম্মেলনে জনপ্রিয়তার শীর্ষে রকিব এগিয়ে রয়েছেন।

আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মো: মাহমুদুল হাসান সবুজ বলেন, দুঃসময়ে ছাত্রলীগের জন্য নিবেদিত এই জনপ্রিয় ছাত্রনেতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে,জননেত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করতে এবং আগামী দিনের যে কোনো পরিস্থিতি মোকাবেলা করতে পারে এমন যোগ্যতা সম্পন্ন এক নেতা মো: রকিবুল ইসলাম রকিব। আর তাই জনাব মোঃ রকিবুল ইসলাম রকিব একটি সৃষ্টিশীল নেতৃত্বের নাম। যার কখনো বিনাশ হতে পারে না ।

সর্বশেষ
জনপ্রিয় খবর