শিরোনাম

চার ইউনিয়নের হাজার হাজার মানুষের ভোগান্তির অবসান ঘটালেন এমপি নাজিম উদ্দিন

সর্বশেষ আপডেটঃ ০৮:১৭:১৯ পূর্বাহ্ণ - ২০ জুলাই ২০১৭ | ৮৮

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার চার ইউনিয়নের হাজার হাজার মানুষের ভোগান্তির অবসান ঘটালেন ময়মনসিংহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ।
পৌর শহরে খাদ্যগুদাম সংলগ্ন বালুয়া খালের উপর ঝুঁকিপূর্ণ সড়ক ও জনপদ অধিদপ্তর কর্তৃক বেইলী ব্রীজ ব্যক্তিগত উদ্যোগে সংস্কারের দায়িত্ব নিয়ে সংস্কার কাজ সম্পন্ন করেন।
স্থানীয় সুত্রে জানাযায়, গৌরীপুর উপজেলার অচিন্তপুর, মাওহা, সহনাটি, বোকাইনগর এই চার ইউনিয়নের মানুষ ও শত শত বিভিন্ন যানবাহন চলাচল করে থাকে এ ব্রীজের উপর দিয়ে। ব্রীজের ষ্টীলের পাতগুলো ক্ষয় হয়ে যাওয়ায় প্রায় দু’বছর ধরে লক্কর ঝক্কর এ ব্রীজের উপর দিয়ে পথচারীরা চলাচল করতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার কবলে পড়েন। সবচেয়ে বেশী দুর্ঘটনার শিকার হয় স্কুল-কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রীরা। ইতিমধ্যে ভোক্তভোগী জনসাধারণ এ ব্রীজটি সংস্কারের জন্য সংশিষ্ট কর্তৃপক্ষ বরাবরে দাবী জানিয়ে কোন প্রতিকার পায়নি। সম্প্রতি ব্রীজটির মালিকানা নিয়ে সড়ক ও জনপদ অধিদপ্তর, এলজিইডি ও গৌরীপুর পৌরসভা কেউ এ ব্রীজ সংস্কারের দায়িত্ব নেয়নি।


অবশেষে ভোগান্তির অবসান ঘটালেন ময়মনসিংহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ। তিনি ব্যক্তিগত উদ্যোগে প্রায় এক লাখ ৫০ হাজার টাকা খরচ করে সংস্কার কাজ সম্পন্ন করেন। আর এই কাজটির তদারকি করেন এমপি’র ব্যক্তিগত সহকারি কামরুজ্জামান কাওসার।

 

সর্বশেষ