শিরোনাম

চলে গেলেন ময়মনসিংহ আ’লীগের দুঃসময়ের কান্ডারী খান মিল্কী

সর্বশেষ আপডেটঃ ০৬:৪৭:৫২ পূর্বাহ্ণ - ২৩ ডিসেম্বর ২০১৮ | ১৭৬

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান খান মিল্কী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

 

শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির দুইবারের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

 

আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী,বর্ষিয়ান নেতা মজিবুর রহমান খান মিল্কী কিশোরগঞ্জের ইটনা থানার রাইটুটি গ্রামে জন্ম নেয়া এ সাহসী নেতা উন্নত পড়াশোনার জন্য কৈশোরেই ময়নসিংহ শহরে চলে এসেছিলেন। আর সেই থেকে মৃত্যু অবধি আওয়ামী লীগ এর রাজনীতি করে গেছেন মনে প্রাণে।

 

মুক্তিযুদ্ধে মজিবর রহমান মিল্কির নেতৃত্বে মুক্তিযুদ্ধের সময়কালে আইয়ুব খানের জনসভা পণ্ড করে দিয়েছিলেন ময়মনসিংহের স্বাধীনতার স্ব-পক্ষের জনতা।

 

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলার দুঃসময়ের কান্ডারী,বর্ষিয়ান নেতা মৃত্যুতে ময়মনসিংহে শোকের ছায়া নেমে এসেছে।

 

গভীর শোক প্রকাশ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান।

 

শোক বার্তায় উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক, মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

 

গভীরভাবে শোক প্রকাশ এবং উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু।

 

মজিবুর রহমান খান মিল্কীর ছোট ভাই ময়মনসিংহ শহর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সাদেক খান মিল্কী টজু জানান, রবিবার বাদ যোহর ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজার সময় নির্ধারন করা হয়েছে। 

সর্বশেষ
জনপ্রিয় খবর