শিরোনাম

চর নিলক্ষিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডবাসীর জীবনমান বদলে দিয়েছে সোহেল মেম্বার

সর্বশেষ আপডেটঃ ০২:১৪:০৩ পূর্বাহ্ণ - ২৬ জুন ২০১৯ | ১০০

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : অতি দরিদ্র দের জন্য কর্ম সংস্থান কর্ম সুচি ই জি পি পি ২০১৮-২০১৯ অর্থ বছরের বরাদ্দে’র মাধ্যমে ময়মনসিংহ সদর উপজেলার চর নিলক্ষিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসীর জীবনমান বদলে দিয়েছে ৭ নং চর নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ পেনেল চেয়ারম্যান -২ মোঃ আনিসুজ্জামান সোহেল।

এর মাধ্যমে গ্রামীন সড়ক নির্মাণ, রক্ষণাবেক্ষণ, ব্রিজ-কালভার্ট নির্মাণ ও হাট-বাজার উন্নয়ন করা হচ্ছে। ফলে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের পাশাপাশি মানুষের সার্বিক জীবন মান উন্নয়ন ও আর্থ সামাজিক অবস্থার আমূল পরিবর্তন হচ্ছে।

চর নিলক্ষিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসীর দৃশ্যপট যেমন পাল্টে গেছে তেমনি এই জনপদের মানুষের অর্থনৈতিক চাকাও আরো জোরে ঘুরতে শুরু করেছে যা পূর্বে এই জনপদের অবহেলিত মানুষের কাছে ছিলো শুধু স্বপ্ন।

৭৭ টি উন্নয়ন প্রকল্পের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে-
০১. চরপুলিয়ামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি শহীদ মিনার নির্মান।
০২. কিশোরগঞ্জ মহাসড়ক হইতে চরনিলক্ষীয়া চৈতলামারী আনির উদ্দীন মেম্বার সাহেবের বাড়ীর পার্শ্ব দিয়া নতুন রাস্তা নির্মান।
০৩. চরপুলিয়ামারী জামে মসজিদে লক্ষাধিক টাকা ব্যায়ে মুসল্লিদের সুবিধার্থে এসি স্থাপন এবং অজুখানা নির্মান।
০৪. ১ নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার মোড়ে ও গুরুত্বপূর্ন স্থানে নলকূপ স্থাপন এবং স্বাস্থ্যসম্মত স্যানেটারী ল্যাট্রিন নির্মান।
০৫. ইজিপিপি কর্মসূচীর আওতায় নতুন নতুন রাস্তা নির্মান এবং পুরাতন জরাজীর্ন রাস্তা সমূহের সংস্কার।

মোঃ আনিসুজ্জামান সোহেল বলেন, আমার পিছেনের দিন গুলোতে মনের অজান্তে ও যদি ভুল থেকেও থাকে আপনারা সবাই আমাকে আপনাদের সন্তান হিসেবে খমা করে আসন্ন নির্বাচনে আমি আপনাদের দেওয়া স্ দায়িত্ব পালনের জন্য এবং উন্নয়ন এর ধারাবাহিকতা বজায় রাখতে আবার আপনাদের দেওয়া দায়িত্ব পালনের জন্য সুচিন্তিত সমর্থন, সহযোগীতা ও ভোটের মাধ্যমে বাস্তবায়নের জন্য অনুরোধ করছি।

সর্বশেষ