শিরোনাম

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে-ময়মনসিংহে ওবায়দুল কাদের

সর্বশেষ আপডেটঃ ০৩:২২:১৭ অপরাহ্ণ - ০৭ জুলাই ২০১৭ | ১৪৯

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল চক্রান্তের বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকাতে হবে।

মন্ত্রী বলেন, কলামিষ্ট ফরহাদ মাজাহারকে অপহরণ সরকারকে দেশে বিদেশে বিব্রতকর পরিস্থিতিতে ফেলার জন্যই করা হয়েছে। আর এ বক্তব্য ফরহাদ মাজাহার নিজেই বলেছেন।

শুক্রবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ফুটওভার ব্রীজ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান, নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, ময়মনসিংহ সংরক্ষিত নারী আসনের এমপি ফাতেমা জহুরা রানী, জেলা আওয়ামী লীগ সভাপতি এড জহিরুল হক, সাধারণ সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, জেলা যুবলীগ আহবায়ক এড.আজাহারুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব প্রমুখ নেতৃবৃন্দ ছাড়াও জেলা প্রশাসক মো: খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, ২৪ ইঞ্জিনিয়ার কনষ্ট্রাকশন বিগ্রেড এর সেনা কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, আওয়ামীলীগে সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছি ফলে জামায়াত-বিএনপির অনুপ্রবেশের সুযোগ নেই।

এসময় মন্ত্রী আরও বলেন, ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের উপরে ফ্লাইওভার ব্রীজ করার জন্য স্টাডি চলছে। ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান মতি ভাই এখানে উপস্থিত আছেন। ধর্মমন্ত্রী নিজেও ব্রহ্মপুত্রে ফ্লাইওভার ব্রীজ করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়েছেন।

তিনি বলেন, ব্রহ্মপুত্রে ব্রীজ করার জন্য ফিজিবিলিটি টেষ্ট চলছে। আপনাদের দাবি পুরোনের জন্য আমিও এ বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকে জানাবো।

মন্ত্রীর বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, শম্ভুগঞ্জ ব্রীজ টোল তুলে নেয়ার জন্য আমি অর্থ মন্ত্রীর কাছে অনুরোধ জানাবো। সেই সাথে আমার পাশে আছেন মতি ভাই। আমি মতি ভাইকেও বিষয়টি দেখার অনুরোধ জানাচ্ছি।

 

janatarpratidin.com / Md. Bappy / 07 July 2017

 

সর্বশেষ
জনপ্রিয় খবর