শিরোনাম

গোলন্দাজের উন্নায়নের ধারাকে অব্যাহত রাখতে বাবেল এমপির ব্যতিত্রুমী পথ সভা

সর্বশেষ আপডেটঃ ০৪:০০:১৩ অপরাহ্ণ - ২২ ডিসেম্বর ২০১৭ | ১০৮

ময়মনসিংহের গফরগাঁয়ে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য ব্যতিত্রুমী পথ সভায় নৌকার পক্ষে ভোট চাইলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি।

তরুণ জননেতা ফাহমী গোলন্দাজ বাবেলের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা, ১৫টি ইউনিয়ন, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীদের বিশাল গাড়ী বহর নিয়ে গতকাল বৃহঃস্প্রতিবার বিকেলে উপজেলার পাগলা থানাধীন বিভিন্ন স্থানে মটর শোভাযাত্রর মাধ্যমে পথ সভা করেন।

এসব পথসভায় ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন, সকল ষড়যন্ত্র নসাৎ করে বরাবরই গফরগাঁও বাসী নৌকাকে জয়যুক্ত করেছে। এবারও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২০২১ ভিশন সফল করতে গফরগাঁও বাসীকে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করার আহবান জানান।

তিনি আরও বলেন, নির্বাচন এলেই একটি মহল নৌকাকে হারাতে ষড়যন্ত্রে লিপ্ত হয়। সকল ষড়যন্ত্র নসাৎ করে আমার পিতা প্রয়াত নেতা আলতাফ হোসেন গোলন্দাজের উন্নায়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিন।

দুপুর থেকে সন্ধা নাগাদ উপজেলার কয়েকটি ইউনিয়নের লাখে মানুষের মাঝে এই পথসভা প্রাণের সঞ্চার করে বলে জানান উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা ইউপি চেয়ারম্যান আবুল কাশেম।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র ইকবাল হোসেন সুমন, আওয়ামী লীগ নেতা মাসুদ হোসন সোহেল প্রমুখ।

সর্বশেষ