শিরোনাম

গফরগাঁওয়ে ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে জখম

সর্বশেষ আপডেটঃ ০১:১৯:১১ পূর্বাহ্ণ - ৩০ এপ্রিল ২০১৭ | ১৪৫

ময়মনসিংহের গফরগাঁওয়ের বারবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি গোলাম সারোয়ার সালমানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। তাকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার বিকেলে সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, একই গ্রামের ছাত্রলীগ নেতা সোহাগকে নিয়ে ছাত্রলীগ নেতা সালমান গফরগাঁও সদর থেকে বীরবখুরা গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া মোড়ে পৌছা মাত্র আগে থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী সালমানকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সানিল তাকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে গফরগাঁও সার্কেলের এডিশনাল এসপি রায়হানুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। এখনো কোনো পক্ষই অভিযোগ করেনি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

janatarpratidin.com /Md. Bappy /30 April 2017

সর্বশেষ