শিরোনাম

করোনাভাইরাস রোধে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ

সর্বশেষ আপডেটঃ ০১:৫৯:৪৫ পূর্বাহ্ণ - ৩১ মার্চ ২০২০ | ১৩৪

করোনাভাইরাস রোধে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজারসহ সচেতনমূলক লিফলেট বিতরণ করেছে।

সোমবার (৩০ মার্চ) বিকেলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মো: শরীফুল ইসলামের সার্বিক সহযোগীতায় ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলামের দিক নির্দেশনায় জেলা ছাত্রলীগ নেতা এম এইচ আপনের একান্ত প্রচেষ্টায় নিজ উদ্যোগে নগরীর বিভিন্ন এলাকায় এই কার্যক্রম পরিচালনা করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা এম এইচ আপন নগরীর কাচিঝুলী বাজার, ইটাখলা রোড, হামিদ উদ্দিন রোড, ছিদ্দিক মাষ্টার রোডসহ বিভিন্ন এলাকার নিম্নবিত্ত দিনমজুরদের হাতে “নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী সচেতনতামূলক লিফলেট, মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন জেলা ছাত্রলীগের জনপ্রিয় এ ছাত্রনেতা।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এ সময় বঙ্গবন্ধুর আদর্শের এ ছাত্রলীগ নেতা আপন জানান, অসাধু ব্যবসায়ীরা অনেকেই স্যানিটাইজার পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওয়া যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা এসব কিনতে পারছে না। ছাত্রলীগ তাদের হাতে স্যানিটাইজার পণ্য পৌঁছাতে কাজ করছে বলেও জানান জেলা ছাত্রলীগের কর্মীবান্ধব এ নেতা।

তিনি আরো বলেন, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলামের নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হোন নিজে বাচুঁন, পরিবার ও জাতিকে বাচাঁন” এই শ্লোগানকে সামনে রেখে ছাত্রলীগ সচেতনতামূলক প্রচারনা চালাচ্ছে। সড়কে সাধারণ জনগণকে মাস্ক পড়িয়ে দেয়া, সাবান দিয়ে হাত ধোঁয়ার নিয়ম, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ প্রতিরোধ ব্যবস্থাপনার লিফলেট হাতে হাতে তুলে দিয়ে জনসাধারণকে সচেতন করতে জেলা ছাত্রলীগ কাজ করছে।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

সর্বশেষ
জনপ্রিয় খবর