শিরোনাম

এডভোকেট জহিরুল হক খোকার স্ত্রী’র জানাযা হাজারো মানুষের ঢল

সর্বশেষ আপডেটঃ ০৭:৪৬:২২ অপরাহ্ণ - ০৯ ফেব্রুয়ারি ২০১৯ | ২৫২

এডভোকেট জহিরুল হক খোকার স্ত্রী’র জানাযা হাজারো মানুষের ঢল
এনামুল হক ছোটনঃ
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা’র স্ত্রী ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রয়াত কবি মাহবুবুল হক শাকিলের মা নুরুন্নাহার খানম টগর (৭২) জানাযা হাজারো মানুষের ঢল নামে।

নুরুন্নাহার খানম টগর গতকাল শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না………..রাজিউন)। দীর্ঘদিন যাবত তিনি লিভার, ডায়াবেটিকসসহ নানা জটিল রোগে ভুগছিলেন।

ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন প্রয়াত নুরুন্নাহার খানম টগর। তিনি টাঙ্গাইলের সাদাত বিশ্ববিদ্যালয় কলেজের একমাত্র নারী নির্বাচিত ক্রীড়া সম্পাদিকা ছিলেন। শিক্ষা নগরী ময়মনসিংহের প্রি-ক্যাডেট হাইস্কুলের শিক্ষকও ছিলেন তিনি। তার ছোট ছেলে নাইমুল হক বাবু ইংরেজি দৈনিক ডেইলি স্টারের বার্তা সম্পাদক।

অ্যাডভোকেট জহিরুল হক খোকার বিশেষ সহকারী (পিএস) হুমায়ুন কবির হিমেল র্বাতা বাংলাদেশকে জানান, আমার মা একজন আর্দশ নারী কর্মী ছিলেন । আজ শনিবার (০৯ ফেব্রুয়ারি) বাদ জোহর শহরের চরপাড়া এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে তাকে ভাটিকাশরস্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এদিকে, নুরুন্নাহার খানম টগরের মৃত্যুতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এফবিসিসিআই’র তিনবারের নির্বাচিত সাবেক পরিচালক আমিনুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল,

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক মো: ইকরামুল হক টিটু, জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব , ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, ১৪ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি শাহজালাল প্রমুখ জানাযায় অংশগ্রহণ করেন ও গভীর শোক প্রকাশ করেছেন।

সর্বশেষ