শিরোনাম

‘এইডস’ আছে শুনে পালালেন ধর্ষণ করতে আসা যুবক

সর্বশেষ আপডেটঃ ০৫:২১:৪৩ অপরাহ্ণ - ১৪ এপ্রিল ২০১৯ | ৪২

বাজার থেকে ফেরার পথে এক যুবকের খপ্পড়ে পড়েন ভারতের মহারাষ্ট্রের এক বিধবা। অস্ত্রের ভয় দেখিয়ে ওই নারীকে ফাঁকা রাস্তায় ধর্ষণে উদ্যত হয় যুবক। তবে উপস্থিত বুদ্ধিতে ধর্ষণ থেকে বেঁচে যান ওই নারী। যুবককে তিনি শরীরে এইডস রয়েছে বলে জানান। আর একথা শুনেই পালিয়ে যায় যুবক। যদিও শেষ রক্ষা হয়নি তার। নারীর অভিযোগ পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ভারতের মহারাষ্ট্র রাজ্যের অওরঙ্গবাদ শহরের এ ঘটনা রবিবার ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে।

প্রতিবেদনে বলা হয়, ২৫ মার্চ অওরঙ্গবাদের রাজনগরে ২৯ বছরের বিধবা নারীকে ধর্ষণের চেষ্টা করে কিশোরবিলাস। ওইদিন সাত বছরের মেয়েকে নিয়ে কেনাকাটা করতে বাজারে যান এই নারী। ফেরার সময় দেখেন তার কাছে মাত্র ১০ টাকা আছে। এই টাকায় বাড়ি ফেরার গাড়ি ভাড়া না হওয়ায় লিফটের জন্য চেষ্টা করেন তিনি।

এসময় পাশ দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন কিশোরবিলাস। তিনি মা ও মেয়েকে তাদের বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। একপর্যায়ে রাস্তার মাঝে নির্জন এলাকায় ধারালো অস্ত্র দেখিয়ে বিধবা নারীকে ধর্ষণের চেষ্টা করেন কিশোরবিলাস।

উপস্থিত বুদ্ধির আশ্রয় নিয়ে নিজেকে বাঁচাতে এই নারী জানান তার এইডস আছে। আর একথা শুনেই পালিয়ে যান ধর্ষণে উদ্যত যুবক। পরে ভুক্তভোগী নারী পুলিশের কাছে এ ঘটনা জানান।

সর্বশেষ