শিরোনাম

ইব্রাহিম খলিল হত্যা মামলার আসামী ‘‌‌‌‌‌নাঈম’ ছিনতাইকারীর সর্দার পুলিশের হাতে ক্রস ফায়ার

সর্বশেষ আপডেটঃ ০২:৩৯:২২ অপরাহ্ণ - ২৫ জানুয়ারি ২০১৮ | ৩৬০

গোলাম কিবরিয়া (রাতুল):নগরীর বলাশপুর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী সর্দার নাঈম(২৫) নিহত হয়েছে,নিহত নাঈম কৃষ্টপুরের নাজিরের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি ) মধ্যরাতে নগরীর বলাশপুর এলাকার বালুচরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস গণমাধ্যমকে জানান, গত ১৯ জানুয়ারি রাতে বলাশপুর বাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হন আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজছাত্র ইব্রাহীম খলিল।

এ ঘটনায় বুধবার রাতে খলিল হত্যায় জড়িত সন্দেহে নাঈমকে শহরের কৃষ্টপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁর দেওয়া তথ্য অনুযায়ী, অন্য ছিনতাইকারীদের ধরতে বালুচরে যৌথ অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা ককটেল নিক্ষেপ ও পুলিশের দিকে গুলি ছুড়ে। তখন পুলিশও পাল্টাগুলি ছুড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে মারা যান নাঈম।

এসময় আহত হয়েছেন কোতোয়ালী মডেল থানার এসআই মাহবুব ও গোয়েন্দা পুলিশের কনস্টেবল রাশেদ। তাদের ময়মনসিংহ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি বিস্ফোরিত ককটেলের অংশ, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বৃহস্পতিবার (২৫ জানুয়রি ) দুপুর ১২টায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জেলা পুলিশের সভাকক্ষে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন। তবে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও পরিমল দাস জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর