শিরোনাম

আ.লীগ নেতা অণুকে স্বানীয় এলাকাবাসী ও বন্ধুমহলের শুভেচ্ছা 

সর্বশেষ আপডেটঃ ০৭:৫৭:৪৫ অপরাহ্ণ - ২৮ সেপ্টেম্বর ২০১৮ | ৭৮৯
মোঃ মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহঃ
বাংলাদেশ আওয়ামীলীগের নবগঠিত ময়মনসিংহ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় তৃনমূল আওয়ামীলীগের অন্তঃপ্রাণ মোঃ শরীফ হহাসান অণুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে আওয়ামীলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বন্ধুমহল।
শুক্রবার ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর আরকে মিশন রোড শিকদার বাড়ি এলাকায় স্বানীয় এলাকাবাসী ও বন্ধুমহলের উদ্যোগে মোঃ শরীফ হাসান অণুকে এ সংবর্ধনা দেয়া হয়।
জানা যায়,২০১৩ সালের সেপ্টেম্বরের শুরুর দিকে প্রস্তাবিত কমিটি কেন্দ্রে জমা দেবার পর গত মঙ্গলবার (১৮ সেপটেম্বর) জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মোঃ শরীফ হাসান অণু বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে সকল মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে আর বিএনপি সরকার ক্ষমতায় থাকলে জঙ্গির দেশে পরিনত হয় দেশ। তাই আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। তাহলে এদেশ উন্নত দেশে পরিনত হবে।
এই সংবর্ধণা দেওয়ার জন্য সংগঠনের সকল নেতাকর্মী ও বন্ধুদের ধন্যবাদসহ বঙ্গবন্ধুর আদর্শে ময়মনসিংহ আওয়ামীলীগকে আরো গতিশীল করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে সহযোগিতা করার জন্য আহবান জানান।
আলহাজ্ব আমিনুল ইসলাম শিকদার বাবুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজী মসিবুল ইসলাম। আয়োজনে ছিলেন মোঃ মেজবাহুল আলম রতন, এ. কে. এম মিনহাজ উদ্দিন খোকন, হাফিজুর রহমান টিপু, তরিকুল ইসলাম শিবলী, মীর্জা আফতাব, হারুনঅর রশিদ, আব্দুল কাদির হেলাল, নজরুল ইসলাম, আকরাম হোসেন ফারুক, প্রফেসর শাহীন আজাদ।
সর্বশেষ
জনপ্রিয় খবর