শিরোনাম

আনন্দমোহন কলেজ ছাত্রলীগের ভর্তি ও সহযোগীতা কেন্দ্র

সর্বশেষ আপডেটঃ ০৫:৪৭:৪৫ অপরাহ্ণ - ০৫ অক্টোবর ২০১৭ | ২৪০

উবায়দুল হক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তিতে সহযোগিতা করেছে ময়মনসিংহের শতবর্ষী বিদ্যাপিঠ আনন্দমোহন কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (০৪ অক্টোবর) সকালে ঐহিত্যবাহী এ কলেজটির প্রধান ফটকের সামনে শিক্ষার্থীদের জন্য তথ্য ও সহযোগীতা কেন্দ্র খুলে ছাত্রলীগ। যার মাধ্যমে ভর্তিচ্ছুদের যেকোনো ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করা হচ্ছে।

ছাত্রলীগের তথ্যকেন্দ্র পেয়ে অত্যন্ত আনন্দিত ভর্তি হতে আসা শিক্ষার্থীরা। ছাত্রলীগের এমন কর্মকাণ্ডের প্রশংসা করেন অনেক শিক্ষার্থী।

তথ্য ও সহযোগীতা কেন্দ্রটিতে সার্বক্ষণিক তদারকি করছেন- কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান সবুজ, যুগ্ম আহবায়ক শেখ সজল, জহিরুল হক হীরা, জুনায়েদ হুসাইন টিপু, মাহফুজুল আলম ফাহাদ, নাঈম আকন্দ,  ওয়াহিদুর রহমান সবুজসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

আনন্দমোহন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শেখ সজল জনতারপ্রতিদিন.কমকে বলেন, “জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব ভাইয়ের দিক নির্দেশনায় সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে আমরা কাজ করে চলেছি। ভর্তিচ্ছুদের দুর্ভোগের কথা চিন্তা করে আমরা তথ্যকেন্দ্র চালু করেছি। এর মাধ্যমে সাধারণ শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে। পাশাপাশি সাধারণ শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের গ্রহণযোগ্যতাও বাড়ছে।”

সর্বশেষ
জনপ্রিয় খবর