শিরোনাম

আওয়ামী লীগ নেতার গাড়ির ধাক্কায় ছাত্রলীগ নেতার মৃত্যু

সর্বশেষ আপডেটঃ ১১:২১:১৬ অপরাহ্ণ - ২৯ আগস্ট ২০১৮ | ১০২

কক্সবাজারের চকরিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী পাভেল রহমান সবুজ নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। আহত হয়েছে আরেক নেতা।

বুধবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাভেল রহমান সবুজ (১৬) চকরিয়া ৯নং ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং দশম শ্রেণির ছাত্র। দুর্ঘটনায় আহত হয়েছেন ওই ওয়ার্ডের ছাত্রলীগ সহসভাপতি ও একাদশ শ্রেণির শিক্ষার্থী নবিউল আরাফাত (১৮)। পাবেল চকরিয়া পৌরসভার দিগরপান খালী এলাকার জানে আলমের ছেলে ও আহত নাবিউল একই গ্রামের শাহ আলমের ছেলে।

জাহেদুল ইসলাম লিটু মোবাইলে বলেন, ‘ছাত্রলীগের নেতারা খুব বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি চালাচ্ছিল। একপর্যায়ে আমার গাড়িকে সরাসরি ধাক্কা দেয়।’ এতে তিনি নিজেও আহত হয়েছেন বলে দাবি করেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আলমগীর হোসেন জানান, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু একটি পাজেরো গাড়ি নিয়ে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বাসকে সাইড দিতে গিয়ে পাশের মোটরসাইকেলটিতে ধাক্কা দেন। এতে মোটরসাইকেলে থাকা পাভেল রহমান সবুজ ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহতাবস্থায় মোটরসাইকেল আরোহী নবিউল আরাফাতকে চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ