শিরোনাম

অস্তিত্বের প্রশ্নে জাতির আস্থা শুধু ‘নৌকায়’-‘রকিব’

সর্বশেষ আপডেটঃ ১১:৫৩:৫২ অপরাহ্ণ - ০২ জানুয়ারি ২০১৯ | ১০৫

জনতার প্রতিদিনঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামীলীগ ৭০’ সালের মতো নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় ২০১৮ সালে বীর বাঙালি আবারো প্রমাণ করেছে-
জাতি যখন’ই অস্তিত্ব সংকটে পড়ে তখনই ঐক্যবদ্ধ হয়ে আস্থা রাখে “নৌকা”য় বিশ্বাস করে “বঙ্গবন্ধুর রক্তে”।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি, মোঃ রকিবুল ইসলাম রকিব তিনি এই অভিনন্দন বার্তা জানান।

সেই ধারাবাহিকতায় জনতা স্বাধীনতার বিপক্ষের শক্তিকে পরাজিত করে স্বাধীনতা ও সার্বভৌমত্বের চেতনার বিজয়ের প্রতিফলন ঘটিয়েছে।

টানা ৩য় বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় দেশরত্ন শেখ হাসিনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন । এই নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার বিজয় অর্জনে যারা মাঠে থেকে ভোট যুদ্ধে লড়াই করে নৌকার নিশ্চিত করে সাংসদ নির্বাচিত হয়েছেন আপনাদের সকলকেই ময়মনসিংহ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে জানাই আন্তরিক অভিনন্দন ।

সেইসাথে, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার ইশতেহার গ্রামেও শহরের সুযোগ বৃদ্ধি পূর্বক আগামী প্রজন্মকে দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে অতীতের সকল গ্লানি ও জড়তাকে পেছনে ফেলে দূরন্ত দূর্বার গতিতে সম্মূখপানে এগিয়ে যেতে চাই দূর বহুদূর।

মোঃ রকিবুল ইসলাম রকিব
সভাপতি,
ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

সর্বশেষ