শিরোনাম

অতিরিক্ত ভাড়া কোনোভাবেই সহ্য করা হবে না

সর্বশেষ আপডেটঃ ০৫:১৭:১৫ অপরাহ্ণ - ০৯ আগস্ট ২০১৯ | ১৭৩

ঢাকা: ঈদে ঘরমুখো মানুষের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হলে তা কোনোভাবেই সহ্য করা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে সেতুমন্ত্রী বলেন, অতিরিক্ত ভাড়া কোনোভাবেই সহ্য করা হবে না। অতিরিক্ত ভাড়া নিলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, বিআরটিসির বিরুদ্ধে অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ এসেছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। বিআরটিসিকে আলাদাভাবে শাস্তি থেকে রেহাই দেওয়া হবে না।

রাস্তা-ঘাটে চাঁদাবাজি না হয় সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থায় আছে বলে জানান কাদের।

এবারের ঈদযাত্রা আরও স্বস্তিদায়ক হবে আশা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঈদযাত্রায় হাইওয়েতে কোনো সমস্যা নাই, সমস্যা হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাটে। পদ্মার মাওয়া থেকে জাজিরা প্রান্তে প্রচণ্ড স্রোত রয়েছে। স্রোতের কারণে ফেরি চলাচল বিঘ্নিত হচ্ছে। এজন্য এখানে (বাস টার্মিনালে) অনেকে এখন গাড়ি পাচ্ছেন না।

তিনি বলেন, বৃহস্পতিবার (৮ আগস্ট) আবহাওয়া বৈরী ছিল, ভারী বৃষ্টি ছিল। শুক্রবার ঈদযাত্রা অনেকটা স্বস্তিদায়ক আছে। দুর্যোগপূর্ণ আবহাওয়া ভারী বর্ষণ বাধা হয়ে না দাঁড়ালে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর